রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর দরিখরবোনা এলাকায় ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড মসজিদের বিপরিতে কদমতলা রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে সকাল ৮টার দিকে মহানগরীর বোয়ালিয়া ও গভার্মেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) ঘটনাস্থলে যায়। তবে ট্রেনে কেটে মারা যাওয়ায় নিহত নারীর মরদেহটি উদ্ধারের প্রক্রিয়া শুরু করে জিআরপি থানা পুলিশ। বর্তমানে সিরহাল প্রতিবেদন তৈরী শেষে নিহত নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে একটি মেইল ট্রেন ছেড়ে যায়।

ট্রেনটি কাদিরগঞ্জ কদমতলা রেলক্রসিংয়ে পৌঁছালে অজ্ঞাত পরিচয় এক নারী ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন।

তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়রা ওই নারীর পরিচয় শনাক্ত করতে পারেননি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৫৫ বছর বয়স হবে ওই নারীর। স্থানীয়দের অনেকে তাকে এই এলাকায় প্রায় দেখতেন বলে জানিয়েছন।

বর্তমানে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাঈদ ইকবাল।

স/আর