বুধবার , ১৫ মে ২০২৪ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জেলা পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে তৃষ্ণার্তদের মাঝে সুপেয় পানি ও স্যালাইন বিতরণ

Paris
মে ১৫, ২০২৪ ৫:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে শতশত তৃষ্ণার্ত সাধারণ মানুষের মাঝে বোতলজাত সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল এর উদ্যোগে বোতলজাত সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

আজ বুধবার (১৫ মে) দুপুরে জেলা পরিষদের অফিস ভবনের সামনে এই বিতরণ কার্যক্রমের উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান। এ সময় তিনি পথচারীদের হাতে বোতলজাত সুপেয় পানি ও খাবার স্যালাইন তুলে দেন ।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত সদস্য-১ শিউলী রানী সাহা ( গোদাগাড়ী, তানোর ও পবা), সংরক্ষিত সদস্য-২ সুলতানা পারভীন রিনা ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা), সংরক্ষিত সদস্য-৩ মোসা: সাজেদা বেগম ( পুঠিয়া, চারঘাট ও বাঘা), সদস্য-২ মো: মাইনুল ইসলাম (তানোর), সদস্য-৩ মো: তফিকুল ইসলাম ( পবা ও সিটি কর্পোরেশন), সদস্য-৫ মো: আবুল কালাম আজাদ ( দূর্গাপুর), সদস্য-৬ মোঃ আবু জাফর প্রাং ( বাগমারা), সদস্য-৭ মো: আসাদুজ্জামান মাসুদ ( পুঠিয়া) , সদস্য-৮ মো: জনাব আলী (চারঘাট), সদস্য-৯ মো: মহিদুল ইসলাম ( বাঘা)।

এছাড়াও রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এ কে এম আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী (অঃদাঃ) আলিফ আলী, চেয়ারম্যানের ব্যাক্তিগত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর