গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে মেশের আলী (৭৫) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মেশের আলী উপজেলার মাধবপুর গ্রামের মৃত.ফেকু মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে সবার অজান্তে তার নিজ শয়নকক্ষের তীরের সাথে গলায় রশি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায়, তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে তার নিজ শয়ন কক্ষে তীরের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন।

এই বিষয়ে মেশের আলীর প্রতিবেশীরা বলেন, পারিবারিক অশান্তি, আভাব ও চিকিৎসার অভাবে হয়তো এ ধরনের কাজ করতে পারেন।

তবে এ বিষয়ে গোদাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন বলেন, মেশের আলী দীর্ঘদিন থেকে বিভিন্ন শারীরিক সমস্যায় ভূগছিলেন। প্রচন্ড মাথা ব্যাথার কারণে ধীরে ধীরে মানসিক প্রতিবন্ধির মত আচরণ করতেন। সেই কষ্ট সহ্য করতে না পেরেই হয়ত আত্মহত্যা করেছেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আত্মহত্যার খবর পেয়ে শনিবার সকালে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

স/আর