রাজশাহী ট্রাক শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি ফরিদ, সম্পাদক নুরু

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন-ফরিদ আলী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নূরুল হক নুরু। আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন- প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম।

জানা গেছে- সোমবার (১৩ ডিসেম্বর) রাতে রাজশাহী সিটি করপোরেশনের নগর ভাবনে ভোট গণনা হয়। ওই রাতেই ফলাফল ঘোষণা করা হয়। সভাপতি নির্বাচিত হয়েছেন ফরিদ আলী। তিনি ভোট পেয়েছেন ৬৪২ টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাইনুল হক মানা। তিনি ভোট পেয়েছেন ৩৮৪টি।

এছাড়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নূরুল হক নুরু। তিনি ভোট পেয়েছেন ৭০১টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আক্কাস আলী পেয়েছেন ৪২১ ভোট। যুগ্মা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহাদুল ইসলাম সাগর। তিনি পেয়েছেন ৭৯১ ভোট। কোষাধক্ষ্য আক্তারুজ্জামান হেলিন পেছেন ৮১৫ ভোট। এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল কুদ্দুস। তিনি পেয়েছেন ৩১০ ভোট।

অন্যদিকে, ভোটে নির্বাচিতরা সকালে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে। সকালে শ্রদ্ধা প্রদানকালে উপস্থিত ছিলেন, সভাপতি ফরিদ আলী, সাধারণ সম্পাদক নূরুল হক নুরু, যুগ্মা সাধারণ সম্পাদক শাহাদুল ইসলাম সাগর, কোষাধক্ষ্য আক্তারুজ্জামান হেলিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।No description available.

প্রসঙ্গত, গত মাসের ১৩ নভেম্বর রাজশাহী শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত ইউনিয়নের ভোটগ্রহণ চলাকালে ভোটারদের মধ্যে উত্তজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্বাচন স্থগিত করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম।

স/আ