রাজশাহী কলেজ হোস্টেলে অগ্নিসংযোগের মামলায় ছাত্রদলের পাঁচ নেতাকর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী কলেজের হোস্টেলে অগ্নিসংযোগের মামলায় রাজশাহী কলেজ শাখা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পাঁচ নেতাকর্মী আদালতে আত্মসমপর্ণ করেছেন। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-৫ আদালতে আত্মসমপর্ণ করে তারা জামিনের আবেদন করেন। আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।

 

তারা হলেন, রাজশাহী কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মর্তুতজা ফামিন, সাধারণ সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ, রাজশাহী সিটি কলেজের প্রচার সম্পাদক সৌরভ হোসেন, ছাত্রদল কর্মী শাহাজান ও এসকে রাজ ভাষা।

 

WWW
সূত্র জানায়, গত ১৭ মে সকালে পূর্ব বিরোধের জের ধরে রাজশাহী কলেজ ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী ছাত্রলীগ কর্মী ও কলেজের রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহিনুর রেজা শাহিনকে মারধর করে। এতে নেতৃত্ব দেন কলেজ ছাত্রদল সভাপতি মোর্ত্তজা ফাহিম ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ। এ ঘটনার জেরে বিকেলে কলেজের বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ ও বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল হোস্টেলে কয়েকটি কক্ষে অগ্নিসংযোগ করে  ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনার পরদিন ১৮ মে ছাত্রদল নেতাদের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন ছাত্রলীগ কর্মী রেজা। এ মামলায় আত্মসমপর্ণ করে ছাত্রদলের নেতাকর্মীরা আত্মসমর্পণ করে জামিন আবেদন  করলে তাদের আবেদন নামঞ্জুর হয়।

স/মি