রাজশাহী কলেজে ডিসকভার ইউরসেলফ’র রেজিস্টেশন শুরু

নিজস্ব প্রতিবেদক:
‘ইউর চেঞ্জ টু জেঞ্জ দ্যা ওয়ার্ল্ড’ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী কলেজে শুরু হতে যাচ্ছে ‘ডিসকভার ইউরসেলফ’ নামক মোটিভেশনাল ও ক্যারিয়ার রিলেটেড সেশন। রোববার সকাল থেকে শুরু হয়েছে রেজিস্টেশন। চলবে ২১ শে মার্চ পর্যন্ত। কলেজের রবীন্দ্র-নজরুল চত্তর ও প্রথম বিজ্ঞান ভবনের সামনে বিনামূল্যে এই রেজিস্টেশন কার্যক্রম চলছে। অনুষ্ঠানে জন্য ১২০০ জন শিক্ষার্থী রেজিস্টেশন করতে পারবে। রাজশাহী কলেজ প্রেজেন্টেশন ক্লাব (আরসিপিসি) এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

এই শেসন যোগ দিতে আসছেন বাংলাদেশ ক্যারিয়ার ক্লাবের সংগঠক সত্যজিৎ চক্রবর্তী। ২৪ শে মার্চ সকাল ১০ টায় কলেজ অডিটরিয়োমে এই সেশনটি অনুষ্ঠিত হবে। চলবে সারাদিন ব্যাপী। অনুষ্ঠানকে সামনে রেখে পুরো দমে প্রস্তুতি চালিয়ে যাচ্ছে রাজশাহী কলেজ প্রেজেন্টেশন ক্লাব।

প্রেজেন্টেশন ক্লাবের প্রধান উপদেষ্টা ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক হাসনা আরা বেগম বলেন, নিজেদের প্রতিষ্ঠিত করার জন্য উপযুক্ত করে গড়ে তোলা,নিজেদের উপস্থাপন করা ও ডেভেলপ করাই আমাদের মূল লক্ষ্য। তাই আমরা এই অনুষ্ঠান নিয়ে আশা বাদী।

ক্লাবের সভাপতি হাসান আলী জানান, একজন শিক্ষার্থীকে পড়াশুনার পাশাপাশি শিক্ষার সর্বোচ্চ শিখরে পৌছাতে চাচ্ছি। অনুষ্ঠানের রেজিস্টেশন জন্য কলেজের ছাত্রছাত্রীদের অংশগ্রহণ ও ইতিবাচক মনোভাব লক্ষ্য করছি বলে জানান সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম।
স/শ