রাজশাহীর মোটর শ্রমিক নেতা মাহাতাবের জুয়ার আসর গুড়িয়ে দিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদক: 

রাজশাহীর মোটর শ্রমিকেরর বিতর্কিত নেতা মাহাতাবের জুয়ার আসর গুড়িয়ে দিল প্রশাসন। আজ বৃৃৃৃহস্পতিবার সকালে পুলিশের উপস্থিতিতে রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা ওই আসরগুলো গুড়িয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটি নিউজকে জানান, একে একে মোট চারটি আসর গুড়িয়ে দেয় শ্রমিকরা। টিন, বেড়া এবং ইটের তৈরী চারটি ঘরে বসে এতোদিন চলত জুয়া এবং মাদকের আসর। আরডিএর আওতায় শিরোইল বাসস্ট্যান্ড এলাকায় অবৈধভাবে এই আসর গড়ে তুলেছিলেন মাহাতাব এবং মোমিন নামের আরেক শ্রমিক নেতা।

জুয়া নিয়ে সিল্কসিটিনিউজ ও কালের কণ্ঠে অনুসন্ধানী খবর প্রকাশ হয় সম্প্রতি। এরপর নগর পুলিশ জুৃয়ার আসরগুলোতে একের পর এক অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় আজ সকালে মোটর শ্রমিক ইউনিয়নের ওই নেতার নেতৃত্বাধীন নগরীর শিরোইল বাসস্ট্যান্ডে গড়ে কোলা চারটি আসর গুড়িয়ে দিতে মাঠে নামে পুলিশ।

তাদের সহযোগিতায় এগিয়ে আসেন শ্রমিকরা। তারাই পুলিশের উপস্থিতিতে ওই আসরগুলো ভেঙে গুড়িয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন আরডিএ’র এস্টেট কর্মকর্তা বদরুদ্দোজা, রাজশাহী বাস মালিক সমিতির সভাপতি মঞ্জুর রহমান পিটারসহ মোটর শ্রমিক ইউনিয়নের নেতারা।

বিষয়টি নিশ্চিত করেছেন, বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ। তিনি বলেন, নহরীতে কোনো জুৃয়ার আসর থাকবে না। সবগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

স/আর