রাজশাহীর করোনা আইসোলেশনে ইশ্বরদীর নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় আয়েশা (৩৮) নামে এক রোগী মারা গেছেন। করোনা সন্দেহভাজন ও করোনা আক্রান্তদের এ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মৃত আয়েশা করোনার উপসর্গ নিয়ে শনিবার দুপুরে রাজশাহী হাসপাতালে আসেন। পরে তাকে করোনার আইসোলেশন খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল তিনটার দিকে সেখানে মারা যান তিনি।

মৃত ওই নারী পাবনার ইশ্বরদী উপজেলার বাবুপাড়া গ্রামের বাসিন্দা রানার স্ত্রী।

হাসপাতাল সূত্র মতে, রোগী গতকাল ইশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে জ্বর, গলা ব্যথা ও বমি নিয়ে রাজশাহীতে আসেন। দুপুর ১২ টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মাধ্যমে খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

জানা যায়, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মহিলা একজন গৃহিনী। ঈশ্বরদী বাজারে তার স্বামীর একটি মুদি দোকান রয়েছে। পরিবারে তার স্বামী ও দুই সন্তান রয়েছে।

তার বেশ কিছুদিন ধরে জ্বর-কাশি, গলা ব্যাথা ছিল এবং তার শারীরিক অবস্হার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে অদ্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মাধ্যমে খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করেন এবং চিকিৎসাধীন অবস্হায় তার মৃত্যু হয়।

আরো জানা যায় উক্ত পরিবারের কোনো সদস্য বিদেশ, ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত নয় এবং উক্ত এলাকার কারো সংস্পর্শেও তারা আসেনি। ইশ্বরদী উপজেলা প্রশাসন উক্ত পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে।

স/আর