শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ৭৮ বোতল ফেন্সিডিলসহ তিনজন আটক

Paris
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৬:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ৭৮ বোতল ফেন্সিডিলসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা পুলিশ। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানার আমচত্বর এলাকায় যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রাজনগর হাঙ্গামী গ্রামের আমিরুলের মেয়ে মোছা. মিলিয়ারা বেগম (৩৫), শিয়ালমারা গ্রামের মো. দেলশাদের ছেলে মো. পলাশ (২২) ও মির্জাপুর মাদ্রাসাপাড়ার মৃত মোহর আলীর ছেলে মো. এরফান আলী (৭২)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম সরকারের নেতেৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামনান, এসআই মো. সোহেল রানা ও তাঁর টিম শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে তানোর থেকে আসা যাত্রীবাহী একটি বাসে অভিযান চালায়।এসময় ৭৮ বোতাল ফেন্সিডিলসহ এই তিন ব্যক্তিকে আটক করা হয়।

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম সরকার বলেন,আটকৃতদের মধ্যে এরফান আলী নামে একজনের বিরুদ্ধে দুইটি মাদক মামলা বিচারাধীন রয়েছে। তিনিসহ আটককৃত বাকিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

স/রি

সর্বশেষ - রাজশাহীর খবর