রাজশাহীতে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

বর্ণাঢ্য র‌্যালি ও ট্রফি উম্মোচনের মধ্যে দিয়ে রাজশাহীতে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণাামেন্টে আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। আজ বুধবার বিকেলে রাজশাহী কলেজ মাঠে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণাামেন্টে আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে নগরীর আলুপট্টিমোড় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে রাজশাহী কলেজ মাঠে শেষ হয়। এই বর্ণাঢ্য র‌্যলিতে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক।

বিশেষ অতিথি ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জিব কুমার ভাটি।

এছাড়া উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় ক্রিকেট দলের খেলোয়াড় ও বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার জহুরুল ইসলাম অমি, জুনায়েদ সিদ্দিকী, সাকলাইন সজিব সহ অন্যান্য খেলোয়াড়বৃন্দ। র‌্যালিতে অংশ নেন ১২টি দলের ওনার ও দলের খেলোয়াড়রা।

র‌্যালি শেষে অতিথিবৃন্দ ট্রফি উম্মোচন করে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও সাধারণ সম্পাদক ওমর শরিফ খান রওনক ছাড়াও কার্যনির্বাহী কমিটি সদস্যগণ উপস্থিত ছিলেন।

আগামীকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে টুর্ণামেন্টে উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এবং আগামী ২৬ ফেব্রুয়ারী শুক্রবার থেকে টুর্ণামেন্টে খেলা শুরু হবে।