রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত দুই

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ দু’জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরো পাঁচ জন আহত হয়েছেন। নিহত ও আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়। আজ সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৫টার দিকে নগরীর নওদাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলীম মাদ্রাসার বিজ্ঞান বিভাগের শিক্ষক আলমগির হোসেন (৫০) ও শাহ মখদুম থানার ভুগরোইল এলাকার সহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)।

আহতরা হলেন, পবার পোড়াপকুর এলাকার কলিম উদ্দিনের মেয়ে কানিজ ফাতেমা কেয়া (২৬), চন্দ্রিমার খরখড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে আরিফুল (২০)। কাটাখালীর কুখন্ডি এলাকার আব্বাস আলীর ছেলে আবির হোসেন রাজা (২৪) ও রওসন আরা বেগম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরীর খরখড়ি বাইপাস এলাকার দিক থেকে অ্যাম্বুলেন্স আসছিলো। আর আম চত্বর এলাকা থেকে অটোরিক্সা যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে দু’জন নিহত হন। এই দুর্ঘটনায় আরো পাঁচজন আহত হন।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, নিহত দু’জন ও আহত পাঁচ জনকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় অ্যাম্বুলেন্স চালককে গ্রেফতার করেছে পুলিশ।

স/আর