রাজশাহীতে শিশুদের জন্য চিত্রাঙ্কণ প্রশিক্ষণ আয়োজন করছে ‘নন্দন’

পুরনো ছবি


নিজস্ব প্রতিবেদক:

শিল্প-সাহিত্য-সংস্কৃতি-চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘নন্দন’ প্রাথমিক বিদ্যালয়গামী শিক্ষার্থীদের জন্য চিত্রাঙ্কণ প্রশিক্ষণ আয়োজন করেছে। নগরীর দড়িখরবোনাস্থ নন্দন কার্যালয়ে আগামী অক্টোবর থেকে প্রতি শুক্রবার বিকেলে এ প্রশিক্ষণ দেয়া হবে। আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ‘নন্দন’ কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাহী কমিটির এক সভায় চলচ্চিত্র নির্মাণ, অভিনয়, মডেলিং, প্রফেশনাল ড্রোন অপারেশন, ক্রিয়েটিভ ভিডিওগ্রাফী, ক্রিয়েটিভ ফটোগ্রাফী, নৃত্য, চিত্রাঙ্কণ, সঙ্গীত, আবৃত্তি, উচ্চারণ প্রভৃতি বিষয়ে প্রশিক্ষণ চালু করার ব্যাপারে সিদ্ধান্ত গৃহিত হয়।

চিত্রাঙ্কণ প্রশিক্ষণ গ্রহনে আগ্রহীরা রবিবার-বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সময়ে ‘নন্দন, ৫৩৬ দড়িখরবোনা, বোয়ালিয়া, রাজশাহী’ ঠিকানায় উপস্থিত হয়ে নির্ধারিত ফরম পূরণ করে প্রশিক্ষণে অংশগ্রহন করতে পারবে। এ ব্যাপারে অনুসন্ধানের জন্য অফিস চলা সময়ে ০১৯১০৩৬২৬৮৮ নম্বরে যোগাযোগ করা যাবে।

এছাড়া, শিল্প-সাহিত্য-সংস্কৃতি-চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘নন্দন’ এর সদস্য হতে আগ্রহীরা একই সময়ে নন্দন কার্যালয়ে যোগাযোগ করতে পারবেন। রাজশাহীতে স্থায়ীভাবে বসবাসকারী যে কোন সাংস্কৃতিক অনুরাগী ব্যক্তি নন্দন’র সদস্য হতে পারবেন।

উল্লেখ্য, ১৬ সেপ্টেম্বর নন্দন কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাহী কমিটির এক সভায় শিশুদের জন্য চিত্রাঙ্কণ প্রশিক্ষণ, সদস্য সংগ্রহ সহ আগামী ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করে শিল্প-সাহিত্য-সংস্কৃতি-চলচ্চিত্র বিষয়ক সংগঠন নন্দন।

এএইচ/এস