রাণীনগরে শো-রুম থেকে ১২ লক্ষাধিক টাকার মোবাইল চুরি

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে তালা কেটে একটি মোবাইলের দোকান থেকে প্রায় ১২ লক্ষাধিক টাকার মোবাইল ফোন চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলা সদরের হাসপাতাল গেট এলাকার হাসিবুল হাসান নামের এক ব্যবসায়ীর দোকানে এ চুরির ঘটনা ঘটে। এর পর থেকেই ওই এলাকার ব্যবসায়ীদের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।

মোবাইল ফোন দোকানের মালিক হাসিবুল হাসান জানান, প্রতিদিনের ন্যায় ব্যবসা শেষে বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। শুক্রবার সকাল ৯ টার দিকে দোকানের কর্মচারীরা দোকান খুলতে গিয়ে দেখতে পায় মেইন কেচিগেটসহ দোকান ঘরের তালা কাটা।

এ সময় কর্মচারীরা খবর দিলে আমি দোকানে গিয়ে দোকান খুলে দেখি চোরেরা মেইন দুইটা কেচিগেটের ও দোকান ঘরের তালা কেটে দোকান ঘরের ভিতরে প্রবেশ করে দোকান ঘরে থাকা সামস্যাং, অপ্পো, ভিভোসহ বিভিন্ন কোম্পানির প্রায় ১২ থেকে ১৫ লাখ টাকার শতাধিক নতুন মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে। ঘটনাটি থানা পুলিশকে জানিয়েছি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি জানার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দোকান থেকে চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধারসহ চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এএইচ/এস