রাজশাহীতে লিটনের ডাবল সেঞ্চুরি

সিল্কসিটিনিউজ ডেস্ক: গত বছরের জনুয়ারিতে বগুড়ায় প্রথম শ্রেণির ক্রিকেটে ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছিলেন লিটন দাস।

এবার বিসিএলের শেষ রাউন্ডেও ডাবল সেঞ্চুরির দেখা পেলেন তিনি। ওয়ালটন সেন্ট্রাল জোনের বিপক্ষে ইলসামী ব্যাংক ইস্ট জোনের হয়ে আজ ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন লিটন।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছিলেন ওয়ালটনের ব্যাটসম্যান আবদুল মজিদ। তার ডাবল সেঞ্চুরিতে ভর করে প্রথম ইনিংসে রানের পাহাড় গড়ে ওয়ালটন সেন্ট্রাল জোন। প্রতিপক্ষের বড় সংগ্রহের জবাবে ব্যাট করতে নেমে একই ম্যাচে ডাবল সেঞ্চুরির দেখা পেলেন লিটন দাস।

গতকাল ১৩৯ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছিলেন ইস্ট জোনের ব্যাটসম্যান লিটন দাস। আজ তৃতীয় দিনের আফিফ হোসেনের সঙ্গে দারুণ বোঝাপড়ায় ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি।

ডাবল সেঞ্চুরির দেখা পেতে ১৯২টি বল খেলেন লিটন। দুই’শ রানে পৌঁছতে ৩০টি চার ও ১টি ছক্কা হাঁকান ইসলামী ব্যাংক ইস্ট জোনের এ ব্যাটসম্যান। ইনিংসের ৭৪ তম ওভারে ইলিয়াস সানির করা প্রথম বলেই বাউন্ডারি মেরে ২০০ রান পূর্ণ করেন তিনি। তার ডাবল সেঞ্চুরিতে ভর করে ওয়ালটন সেন্ট্রাল জোনের বড় সংগ্রহের ভালোই জবাব দিচ্ছে ইস্ট জোন।

রাইজিংবিডি