রাজশাহীতে বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:
সাবেক প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর, জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার(১৭ আগস্ট) রাজশাহী নগরীর মালোপাড়াস্থ বিএনপির কার্যালয়ে দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট।
প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা।
প্রধান বক্তা ছিলেন-কেন্দ্রীয় যুবদলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানি সুমন। বিশেষ অতিথি ছিলেন মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন ও সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার।
রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনির সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় ছাত্র সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ সকল ওয়ার্ড, থানা, উপজেলা, পৌর বিভিন্ন পর্যায়ের যুবদল, স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ ও ছাত্রদলের মহানগর, থানা ও শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।
মাহফিলে অসুস্থ বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা কামনা, তার পরিবারের শাহাদত বরণকারী সদস্য,  বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের শাহাদাত বরণকারী সকল নেতাকর্মীর রুহের মাগফিরাত কামনা এবং করোনা থেকে মুক্তি সহ মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
স/রি