রাজশাহীতে প্রতিপক্ষের হাসুয়ার কোপে আহত ২

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে চলাচলের রাস্তায় রাবিস (ইটের গুড়ি)ফেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাসুয়ার কোপে ২জন আহত হয়েছে। আজ রোববার বেলা ১১টায় সিলিন্দা হড়গ্রাম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাড়ুইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সিলিন্দার বাড়ুইপাড়া এলাকার মৃত আব্দুল জব্বার মেম্বারের ছেলে সালাম (৫০) ও তার শ্বাশুড়ি জাহানারা বেগম (৬৫)। তারা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে নগরীর রাজপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত সালামের স্ত্রী পারুল বেগম।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, এলাকায় চলাচলের রাস্তায় বৃষ্টির পানি রাস্তায় জমে থাকার কারণে সাধারণ মানুষের সমস্যার সৃষ্টি হয়। রোববার বেলা ১১টায় আব্দুস সালাম চলাচলের সুবিধার জন্য রাস্তায় রাবিস ফেলেন। এ সময় একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে জুয়েল ও এন্তাজ এসে তাদের বাধা দেয়। বাক বিতন্ডার এক পর্যায়ে এন্তান এর ছেলে রাব্বি, হাবিব ও মেয়ে সাথি এসে তাদের গালমন্দ করে। পরে তাদের গালমন্দ করতে নিষেধ করলে জুয়েল তার হাতে থাকা হাসুয়া দ্বারা সালামকে ও এন্তাজ তার হাতে থাকা হাসুয়া দ্বারা জাহানারা বেগমকে হত্যার উদ্দেশ্যে মাথার পেছনে আঘাত করে জখম করে।  এতে তারা গুরুতর আহত হন। এ সময় তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে জাহানারা ও সালামকে উদ্ধার করে। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে পুলিশ সেখানে পৌছে ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন হামলাকারী জুয়েল, অভিযোগকারীর ভাই শুভ, ভাগিনা সবুজ ও রিফাত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরীর রাজপাড়া থানার তদন্তকারী কর্মকর্তা এস আই মোস্তাক সিল্কসিটিনিউজকে বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। এ পর্যন্ত উভয় পক্ষের চারজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

স/অ