শনিবার , ১১ মার্চ ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ২৬

Paris
মার্চ ১১, ২০২৩ ১:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পুলিশের অভিযানে ২৬জনকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার ভোর রাত পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগরীর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য। আটককৃতর মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী, মাদক সেবী ও ব্যবসায়ী রয়েছে।

নগর পুলিশ জানায়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে  ১৬ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানা ২ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।  অভিযানে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

এদিকে জেলণা পুলিশ জানায়,  রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে  ১০ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে  গোদাগাড়ী মডেল থানা ০২ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ২ জন, বাঘা থানা ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর