রাজশাহীতে নির্বাচনের দিন পুলিশের ওপর হামলায় জড়িত রুবেল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে গত ৩০ শে জুলাই সিটি করপোরেশন নির্বাচনের পুলিশের গাড়িতে হামলার ঘটনায় জড়িত চন্ডিপুর রুবেল বাহীনির সেকেন্ড ইন কমান্ড রুবেলকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকা থেকে তাকে আটক করে রাজপাড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত রুবেল (৩৫) নগরীর রাজপাড়া থানারর বহরমপুর এলাকার সাইদুর রহমানের ছেলে ও নগরীর চন্ডিপুর  এলাকার রুবেল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান। ওসি জানান, গত ৩০ জুলাই রাসিক নির্বাচনের দিন পুলিশের গাড়িতে হামলা চালিয়ে পুলিশের গাড়ি ভাংচুর করার ঘটনায় রাজপাড়া থানায় মামলা দায়ের করা হয়। সে মামলায় রুবেল বাহীনির সেকেন্ড ইন কমান্ড রুবেল কে গ্রেফতার করা হয়েছে। আজই তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

উল্লেখ্য, গত ৩০ জুলাই সোমবার রাত নয়টার দিকে নগরীর লক্ষীপুরের চন্ডিপুর এলাকায় রাসিক নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে নগরীর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রুবেলের সাথে মতিউর রহমান মতির লোকজনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে উভয় পক্ষ ইট পাটকেল নিক্ষেপ শুরু করে এবং দলীয় কার্যালয়ের চেয়ার ভাংচুর করে। আধা ঘন্টাব্যাপী চলতে থাকা এই উত্তেজনায় স্থানীয় লোকজনের মধ্যে ভীত সঞ্চার হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ সেখানে পৌছলে উভয় পক্ষই পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ সদস্য তানজিল এবং আনসার আনারুল হক ও আব্দুল নূর আহত হয়। আত্মরক্ষায় পুলিশ গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

স/অ