পুঠিয়ায় ছাত্রলীগের ইউনিয়ন কমিটিতে জামায়াত শিবির সম্পৃক্ততার প্রতিবাদে বিক্ষোভ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগের নবগত আহব্বায়ক কমিটিতে জামায়ত-শিবিরের সম্পৃক্ততার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ আগষ্ট) বিকেলে বেলপুকুর ইউনিয়নের রেলগেট সংলগ্ন মহাসড়কে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক কমিটির আয়োজনে প্রতিবাদ সভায় ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সুমনউজ্জামন , বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাসুমবিল্লাহ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আগামী ৩ মাসের জন্য বেলপুকুর ইউনিয়নের আহব্বায়ক কমিটি স্থগিত করে প্রকৃত ছাত্রলীগের নেতাকর্মীদের অন্তভুক্ত করার দাবি জানায়। গত ৩১ জুলাই উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সাক্ষরিত উপজেলা ছাত্রলীগের দলীয় প্যাডে আগামী তিন মাসের জন্য বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগের ১৮ সদস্য বিশিষ্ঠ আহব্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

এসময় বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মানিক বলেন, ১৮ সদস্য বিশিষ্ঠ আহব্বায়ক কমিটির ১ নং যুগ্ম আহব্বায়ক রায়হান আলী শিবিরের সাফি সদস্য ও জামায়াত পরিবারের সন্তান এছাড়াও সে বিবাহিত তার বিরুদ্ধে থানায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা রয়েছে। সে সেই মামলায় গ্রেফতারও হয়েছিলো বর্তমানে জামিনে রয়েছে। ৫ নং যুগ্ম আহব্বায়ক আশিকুল আলম রাতুল মাদকাসক্ত তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

এব্যপারে জনতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু বলেন, ছাত্রলীগে জামায়াত শিবির ও মাদকের সাথে সম্পৃক্ত থাকার সুযোগ নেই। রায়হানের জামায়াত শিবিরের সাথে সম্পৃক্ততা ও রাতুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা থাকার বিষয়টি আমার জানা নেই। আমি খোঁজ নিয়ে দেখছি যদি অভিযোগ সত্যি হয় এবং সম্পৃক্ত থাকার বিষয়টি প্রমানিত হয় তাহলে তাদের কমিটি থেকে বাদ দেয়া হবে।

স/অ