রাজশাহীতে নগদ টাকাসহ ৮ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে তাস ও নগদ টাকাসহ ৮ জুয়াড়ি কে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাত ১১টায় কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর মতিহার থানার শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ বিলাতের ছেলে মোঃ আকতার (৪৫), মৃত ওয়াজ আলীর ছেলে মোঃ মোক্তার (৩৮) ও চরশ্যামপুর গ্রামের মৃত ইয়াছিন মন্ডলের ছেলে মোঃ মতিউর রহমান (৪০), মৃত আজিজুল খাঁর ছেলে মোঃ রবিউল ইসলাম (৩৫), মৃত কাইউম উদ্দিনের ছেলে মোঃ মতিউর রহমান (৫৫) এবং কাটাখালী থানার কিসমত কুখন্ডী গ্রামের মোঃ সাইফুলের ছেলে মোঃ সাহেদ (৩০), মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ রাকেশ (৩২), মোঃ আশরাফ আলীর ছেলে মোঃ পিন্টু আলী (৩০)।

আজ বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়,  গত ৬ জুলাই রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার  মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়ার। এসময় মোঃ আকতারের বাড়ী হতে জুয়া খেলা অবস্থায় তাকে সহ ৮ জনকে গ্রেফতার করে। তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।

স/অ