রাজশাহীতে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার সন্ধ্যায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার তথা স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশের গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। নানা লড়াই-সংগ্রাম আগেও ছিল বর্তমানেও কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। এ লড়াই কিন্তু শেষ হয়নি। তাই আমাদের সময়সহ মুক্তিযুদ্ধের পক্ষের পত্রিকাগুলোকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের মধ্য দিয়ে দেশের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে কাজ করে যেতে হবে।

 
দৈনিক আমাদের সময়ের ভূয়সী প্রশংসা করে খায়রুজ্জামান লিটন বলেন, সংবাদপত্র একটি শিল্প। সব পত্রিকার এই শৈল্পিক গুণ থাকে না। কিন্তু আমাদের সময়সহ কিছু পত্রিকার সংবাদ উপস্থাপনার ভঙ্গি অত্যন্ত চমৎকার। দামও অত্যন্ত কম হওয়ার রিক্সাওয়ালা থেকে শুরু করে সমাজের সর্বস্তরের মানুষ এই পত্রিকাটির পাঠক।

 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলূ সরকার।

 
স্বাগত বক্তব্য রাখেন আমাদের সময়’র রাজশাহী নিজস্ব প্রতিবেদক আমজাদ হোসেন শিমুল,
রাজশাহী প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম সারওয়ারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর জাসদ সভাপতি প্রদীপ মৃধা, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলা, রাজশাহী চেম্বার অব কমার্স পরিচালক মাসুদুর রহমান রিংকু, সাবেক পরিচালক শফিউল আলম বুলু, শহীদ পরিবারের সন্তান গুলজার হোসেন, সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ প্রতাপ মৃধা, উত্তরা প্রতিদিন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু, দেশটিভির বিভাগীয় প্রতিনিধি ও নিউএইজ পত্রিকার এসএম আতিক, মুক্তিযুদ্ধের স্মৃতি সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, যুবনেতা নজরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ইকবার হাসান টাইগার, সাবেক ছাত্রনেতা আলমগীর কবির লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজ রনি, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টাস ইউনিটির সভাপতি কায়কোবাদ আল মামুন খান, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব সভাপতি তাসলিমুল আলম তৌহিদ, আমাদের সময়ের বাণিজ্যিক প্রতিনিধি জামিল হোসেন জনি, জেলা সাংবাদিক ওয়ালী-উল-আওয়াল প্রমুখ।

স/শ