শনিবার , ৬ অক্টোবর ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে চার শিবিরকর্মীসহ আটক ৩৪

Paris
অক্টোবর ৬, ২০১৮ ৫:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪ শিবিরকর্মীসহ ৩৪ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে অভিযান চালিয়ে নগরীর মতিহার থানা পুলিশ মোঃ জোনাল হোসাইন (২৪), মোঃ আহসান হাবিব (২২), মোঃ তৌহিদুর রহমান (২০) ও মোঃ হারুন অর রশিদ (৩৫) নামক চার শিবিরকর্মীকে আটক করে। এছাড়া নগরীর বিভিন্ন স্থানে অভিযানে অন্যান্যদের আটক করা হয়। শনিবার বিকালে মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ, ৪ জন রাজনৈতিক ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ সাজিদুল হক সাজিদ (২৪) কে ২১ পিস ইয়াবাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আলীম (৩৫) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোসাঃ ফরিদা বেওয়াকে ২০ পিস ইয়াবাসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ মোঃ মিঠু মিয়া (২৬) কে ৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর