রাজশাহীতে কর্তব্যরত মহিলা গেটম্যানের উপর হামলা, আটক দুই

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরের রেলগেটে কর্তব্য পালনের সময় তানজিলা নামের এক মহিলা গেটকিপারকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় দুইজনকে আটক করেছে রাজশাহী রেলওয়ে পুলিশ।

আটককৃতরা হলেন, নগরীর বাশার রোডের নূর মোহাম্মদের ছেলে তুষার( ৩০) ও নগরীর ভদ্রা জামালপুরের মৃত সাহিত্যের ছেলে তুষার (২৮)।

রাজশাহী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ঘটনাটি নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার সাথে সাথেই তিনি সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনা স্থলে যান এবং ওই দুজন সন্ত্রাসীকে আটক করে থানা নিয়ে আসেন।

এবিষয়ে ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। পরবর্তীতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

গেট কিপার তানজিলা বলেন, আজ বুধবার দুপুর ১২-১০ মিনিটে ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু ট্রেনটি ভদ্রা রেলগেট পার হবার আগ মূহুর্তে গেটম্যান তানজিলা গেট বন্ধ করেন। এসময় দুজন বার তুলে পার হওয়ার চেষ্টা করে। এতে তিনি নিষেধ করলে তাকে অকথ্যভাষায় গালি-গালাজ করে গেট পার হয় ওই দুজন। ট্রেনটি গেট পার হয়ে যাবার পর ওই দুজন তার স্বামী মিজানুর রহমানকে মোবাইল করে ভদ্রাগেটে ডাকেন।

মিজানুর ভদ্রাগেটে আসামাত্রই তারা তাকে ও তার স্বামির উপর চড়াও হয়ে কিলঘুষি, বুকে লাথি ও মুখমন্ডলে আঘাত করে। এতে তার মূর্খ ও ঠোট ফেটে রক্তাক্ত জখম হয়েছেন।

পশ্চিম রেলের‌ মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার জানান, ঘটনাটি তিনি শুনেছেন। বিষয়টি খুবই দুঃখজনক।মেরে ফেলার জন বাড়ির ভিতরে এসে মারার মত। তিনি রেলওয়ে থানাকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন। পুলিশ ২ জনকে আটক করেছে।

স/আর