আইপিএল ছেড়ে নিউজিল্যান্ডের পথে উইলিয়ামসন

 

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন। তাই অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশে থাকতে আইপিএল ছেড়ে ভারত থেকে আজ নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক। সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

২২ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে শেষ ম্যাচে খেলা হচ্ছে না উইলিয়ামসনের।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে দলটির নেতৃত্বে দেখা যেতে পারে ভুবনেশ্বর কুমার, নিকোলাস পুরান এবং এইডেন মার্করামের মধ্যে যেকোনো একজনকে। ভুবনেশ্বর এর আগে হায়দরাবাদের নেতৃত্ব দিয়েছেন। আর কাইরন পোলার্ড অবসর নেওয়ার পর সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের সাদা বলের ক্রিকেটের অধিনায়ক করা হয়েছে পুরানকে।

হায়দরাবাদ যদি প্লে-অফ নিশ্চিত করতে পারে, সে ক্ষেত্রে উইলিয়ামসন ফের দলের সঙ্গে যোগ দিতে পারেন। নিজেদের সর্বশেষ ম্যাচেই হায়দরাবাদ হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। মাত্র ৩ রানে জেতা ম্যাচটিতেও নেতৃত্ব দিয়েছেন উইলিয়ামসন। ওই ম্যাচটি জেতার কারণেই তার দলের প্লে-অফে খেলার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে।

উইলিয়ামসন নিজে অবশ্য ব্যাট হাতে এবারের আইপিএলে সুবিধা করতে পারেননি। এখন পর্যন্ত এই আসরে তার ব্যাটিং গড় ২০-এরও কম, স্ট্রাইক রেট মাত্র ৯৩। ব্যাটিং অর্ডারে নিজেকে নিচে নামিয়েও ভালো করতে পারেননি তিনি। ফলে তার অনুপস্থিতিতে সম্ভাব্য বিকল্প গ্লেন ফিলিপসের সামনে জায়গা করে নেওয়ার সুযোগ তৈরি হলো।

 

সূত্রঃ কালের কণ্ঠ