রাজশাহীতে করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৫০২৮ জন

নিজস্ব প্রতিবেদক :রাজশাহী অঞ্চলে আগের তুলনায় কিছুটা কমেছে  করোনা আক্রান্ত রোগীর সংখ্যা  । রবিবার সকাল পর্যন্ত জেলায় পাঁচ হাজারের  বেশি রয়েছে করোনা রোগীর সংখ্যা। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ২৮ জন। এর মধ্যে শুধু নগরীতেই আক্রান্ত হলো তিন হাজার ৬৯১  জন। এদের মধ্যে মারা গেছেন ৪৬জন। যার মধ্যে নগরীর ২৬ জন। নগরীতে এবং জেলায় এখন প্রতিদিনই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা কিছুটা কমেছে।

এদিকে জেলা সিভিল সার্জন অফিস থেকে রাজশাহী নগরীসহ জেলার ৯টি উপজেলার করোনা আক্রান্তের যে চিত্র ফুটে উঠেছে, তা সিল্কসিটি নিউজের পাঠকেদের জন্য তুলে ধরা হলো–

রাজশাহী সিটিকর্পোরেশন এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৮৬৯ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা ৮৬৯ জন। এখন পর্যন্ত করোনা পজিটিভ  ৩৬৯১জন। হোম আইসোলেশন ১৭১জন (তারা সকলেই করোনা পজিটিভ)। মারা গেছেন ২৬জন।  সুস্থ  ৩৪৯৪ জন। 

 বাঘায় :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৩১২ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা ৩১২ জন, বর্তমানে কোয়ারেন্টাইন শূন্য করোনা পজিটিভ ১৬৩ জন, আইসোলেশন ৩৭ এবং মৃত্যুর সংখ্যা ২ জন। সুস্থ ১২৪ জন।

 চারঘাটে:  এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১১৮ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা  ১১৮ জন এবং বর্তমানে কোয়ারেন্টাইন শূন্য। এ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৬১। আইসোলেশনে ৮ জন। মৃত ৩ এবং সুস্থ ১৫০ জন।

পুঠিয়ায় :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১৭৯, ছাড়পত্রের সংখ্যা ১৭৯ জন, করোনা পজিটিভ ১২৯ জন, সুস্থ্য ১২৪ জন  আইসোলেশনেজন।মারা গেছেন একজন

দুর্গাপুর: এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯২, ছাড়পত্রের সংখ্যা ৯২ জন, করোনা পজিটিভি ৮৩ জন এবং আইসোলেশনে ৩ জন, সুস্থ ৭৯ জন।মারা গেছেন একজন

বাগমারায় :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯৬ জন, ছাড়পত্রের সংখ্যা ৯৬ জন, করোনা পজিটিভ ১১৬ জন, আইসোলেশনে ১৫  জন এবং সুস্থ্ হয়েছেন ১০১ জন।

মোহনপুরে :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯৭ জন, ছাড়পত্রের সংখ্যা ৯৭ জন, করোনা আক্রান্ত ১৩৬ জন, আইসোলেশন ২০ জন এবং সুস্থ্ ১১৫ জন, মারা গেছেন একজন ।

তানোরে :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১৮৮ জন, ছাড়পত্রের সংখ্যা ১৮৮ জন, করোনা আক্রান্ত ১১৬ জন এবং আইসোলেশনে ১০ জন, সুস্থ ১০৫জন।মারা গেছেন একজন

পবায়: এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৪০৬ জন, ছাড়পত্রের সংখ্যা ৪০৬ জন, আক্রান্ত ৩০৪ জন, আইসোলেশনে ১১ জন, সুস্থ ২৮৫ জন। মারা গেছেন ৮ জন।

গোদাগাড়ীতে :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৬২ জন, ছাড়পত্রের সংখ্যা ৬২ জন, আক্রান্ত ১২৯ জন, আইসোলেশনে ১৪  জন। সুস্থ হয়েছেন ১০৮  জন এবং মারা গেছেন ৩ জন।

স/আ.মি