রাজশাহীতে “এসো গড়ি সঞ্চয় সমিতি” উদ্যোগে প্রধানমন্ত্রীর অনুদানের ত্রান বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নগরীর টিকাপাড়ার সেচ্ছাসেবী সংস্থা এসো গড়ি  সঞ্চয় সমিতি উদ্দ্যেগে আজ শুক্ররার সকালে  প্রধানমন্ত্রীর অনুদানের খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়েছে। সংগঠনের সভাপতি এখলাস আহাম্মেদ রমির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীয়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক ও উপদেষ্টা ইমতিয়াজ আহাম্মেদ কিসলু, সমাজ সেবক হামিদুল হক ফেরদৌস, সংগঠনের সদস্য সচিব মামুনর রশিদ মামুন,   অসহায় ও দরিদ্র কর্মহীন ২০০ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময়ে খাদ্য বিতরন অনুষ্টান পরিচালনা করেন এসো গড়ি সঞ্চয় সমিতির উপদেষ্ঠা ও দৈনিক বার্তার মফস্বল সম্পাদক গোলাম মোস্তফা মামুন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন   আবু সালে্ মোঃ রফিক, মাজহারুল, ডলার,  গোলাম মোর্তুজা মাসুম, তসলিম উদ্দিন, সামসুদ্দিন মানিক, শফিকুল ইসলাম, মতিউর রহমান মতি, আরিফুল ইসলাম, আলতু সরকার, কাউসার    আহাম্মেদ,সেচ্ছাসেবক সোহেল, তরিকুল, আশিফ, মিজানুর, সাইদুর, মনির প্রমুখ।
এছাড়াও  গত ৩ মাসে সংগঠনের খেটে খাওয়া কর্মহীন ও মধ্যবিত্ত প্রায় ১৮০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করনার সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত ত্রান সামগ্রী বিতরন অব্বাহত থাকবে বলে জানান সংস্থার কর্মকর্তাগণ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সমাজের উচ্চবিত্ত ও সচ্ছল এবং বিশিষ্ট ব্যক্তিদের এই মহৎ কর্মসূচীতে সহযোগিতা করার আহবান জানান। সেইসাথে করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করা এবং যার নিকট যা আছে তাই নিয়ে এগিয়ে আসার আহবান জানান।
সংগঠনের উপদেষ্টা ইমতিয়াজ আহাম্মেদ কিষলু বলেন, নিজেকে পরিবারকে সমাজকে তথা দেশকে রক্ষা করতে সবাইকে নিরাপদে থাকা হবে এবং দিনে বার বার খার কিংবা যে কোন ধরনের সাবান হাত দিয়ে ধোয়া ও প্রয়োজনে হ্যন্ডস্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেন । সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চলা এবং বাহিরে আসলে অবশ্যই মাস্ক ব্যবহার করার আহবান জানান এই সংস্থার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।