রাজশাহীতে আসার সময় অজ্ঞান পার্টির খপ্পরে বিমান বাহিনীর সদস্য

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা থেকে রাজশাহী আসার সময় বাসের মধ্যে এক বিমান বাহীনির সদস্য অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে  ২০ হাজার টাকা, দামি মোবাইল ও ল্যপটপ খুইয়েছেন। অজ্ঞান পার্টি খপ্পড়ে পড়া যাত্রী পুঠিয়া থানার বেগম বাড়ি এলাকার সিদ্দিক হোসেন এর ছেলে শাহাদাৎ হোসেন রকি(২৬)।

 

তিনি বাংলাদেশ বিমান বাহীনির এলএসি পদে চাকরি করেন। বর্তমানে তিনি অসুস্থ অবস্থায় রামেক হাসপাতালে ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এই ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

 

অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়া রকির চাচা শরিফ জানান, বিমান বাহীনি কর্মস্থল থেকে ছুটি পেয়ে গত কাল রবিবার দুপুর সাড়ে ৩ টার দিকে ঢাকা কল্যাণপুর বাস টার্মিনাল থেকে গ্রামের বাড়ি রাজশাহীর পুঠিয়াতে আসার উদ্দেশ্যে রকি দেশ ট্রাভেলসের ১৭ নম্বর বাসে উঠেন। তার সিট নম্বর ছিল এফ-৪।

 

এসময় তার পাশের সিটে সুমন নামে এক অজ্ঞান পার্টির সদস্য যাত্রীবেসে বসা ছিল। ঢাকা হতে রাজশাহী আসার পথে অজ্ঞান পার্টির সদস্য সুমন রকির সঙ্গে ভাব জমায়। পথিমধ্যে সুমন রকিকে অজ্ঞান করে নগদ ২০ হাজার টাকা, একটি দামি মোবাইল ও একটি ল্যাপট নিয়ে চম্পট দেয়।

 

এরই মধ্যে রাজশাহীর ঝলমলিয়া বাজারে বাসটি এসেপৌঁছালে দেশ ট্রাভেলস এর সুপারভাইজার পুঠিয়াতে নামানোর জন্য রকিকে ডাকতে যান। কিন্তু গিয়ে দেখেন তিনি অজ্ঞান অবস্থায় সিটে পড়ে আছেন।

 

পরে সুপারভাইজার অজ্ঞান অবস্থায় পুঠিয়াতে না নামিয়ে রাজশাহীতে নিয়ে আসেন। এসময় রাজশাহী ঢাকা বাস টার্মিনাল পুলিশ বক্স এ বিষয়টি জানান সুপারভাইজার।

 

বক্সের কর্মরত পুলিশ সদস্যরা অজ্ঞান অবস্থায় রকির মানিব্যাগে তার বন্ধুর মোবাইল নাম্বার পান এবং অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ার বিষয়টি জানান। পরে রকির নিকটতম অাত্নীয় এসে রবিবার রাত ২ টার দিকে রামেক হাসপাতালে ভর্তি করেন।

 

রকির চাচা শরিফ বলেন, দেশ ট্রেভেলস এর মত নামকরা কোচে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়া একটি নদুখজনক ঘটনা। এই ঘটনায় দেশ ট্রাভেলস কতৃপক্ষ কে দায়ী করেন তিনি।

 

স/আর