শুক্রবার , ১ ডিসেম্বর ২০১৭ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে আঞ্চলিক পর্যায়ে স্কিল্স কম্পিটিশন অনুষ্ঠিত

Paris
ডিসেম্বর ১, ২০১৭ ১:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে স্কিল্স কম্পিটিশন (আঞ্চলিক পর্যায়) র‌্যালি ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে নয়টায় রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহ্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, একটি আদর্শ ও সুশৃঙ্খল রাষ্ট্র গঠনে কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। কারিগরি শিক্ষার বিকাশের মাধ্যমে আমরা এগিয়ে যাচ্ছি। ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের এবং ৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্ম সচিব সফিউদ্দিন আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

সকালে রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলেজে এসে শেষ হয়। পরে অতিথিরা মেলা স্টল পরিদর্শন করেন।
পরে ইন্সটিটিউটের মিলনায়তনে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধানঅতথিি হসিবেে উপস্থিত ছিলেন জলো প্রশাসক হলোল মাহমুদ শরীফ । বিশেষ অতিথি ছিলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্ম সচিব সফিউদ্দিন আহমদ।

উল্লেখ্য, মেলায় রাজশাহী বিভাগের ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৫ টি প্রোজেক্ট স্থান পায়।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর