রবিবার , ১১ মার্চ ২০১৮ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে অটোরিকশার সর্বনিম্ন ভাড়া হচ্ছে ৭ টাকা

Paris
মার্চ ১১, ২০১৮ ৫:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ব্যাটারিচালিত অটোরিকশার সর্বনিম্ন ভাড়া ৫ টাকা থেকে বাড়িয়ে ৭ টাকা করা হচ্ছে। আগামী এপ্রিল মাসের প্রথম দিন থেকে এ নতুন ভাড়া কার্যকর হবে বলে জানিয়েছেন অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতি।

অটোরিকশার সর্বনিম্ন ভাড়া ৭ টাকার পাশাপাশি ব্যাটারিতে চার্জ দেওয়ার টাকা বৃদ্ধি করা হয়েছে। অটোরিকশার ব্যাটারিতে ১৬০ টাকায় চার্জ করা গেলেও তা আগামী এপ্রিলের প্রথম দিন থেকে ২০০ টাকা নির্ধারন করা হয়েছে।

আজ রোববার সকালে নগরীর একটি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলনের মাধ্যমে মহানগর অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতির সভাপতি মাহতাব ইসলাম বাবু সাংবাদিকদের এসব তথ্য জানান।

এসময় তিনি বলেন, অটোরিকশার ভাড়া চলাচল শুরুর পর থেকে বাড়েনি, কিন্তু বিদ্যুতের দাম বেড়েছে দফায় দফায়। তাই আগের মূল্যে অটোরিকশা চার্জ দিয়ে গ্যারেজ মালিকদের কোনো লাভ হচ্ছে না। এ জন্য চার্জিং মূল্য বৃদ্ধি করা হচ্ছে। ফলে বাড়ছে ভাড়াও।

অটোরিকশার ভাড়া ও চাজিং মূল্য বৃদ্ধির বিষয়টি জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, সিটি মেয়র, স্থানীয় সংসদ সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককেও জানানো হবে তিনি জানান।

এসময় মহানগর অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতি সাধারণ সম্পাদক মারুফ হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহ-সাধারণ সম্পাদক সুমন আক্তার, পিয়ারুল ইসলাম পিন্টু, সদস্য মজিবুল ইসলাম মিলন, সাবদুল ইসলাম, শফিকুল ইসলাম সুমন, আয়েশা আক্তার, রাসেল আহমেদ প্রমুখ।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর