পুঠিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩০

পুঠিয়া প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক নারী যাত্রী নিহত হয়েছে। এতে উভয় বাসের চালকসহ আরো অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া। রবিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের ভাংগ্রা নামক স্থানের ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ জানান, রবিবার দুপুরে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া রংপুর গামী যাত্রীবাহী বাস সাব্বির ট্রাভেলস ও ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী যাত্রীবাহী বাস জেকে স্পেশাল বাস দুটি উপজেলার ভাংগ্রা নামক এলাকার ঢাকা-রাজশাহী মহাসড়কে তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অজ্ঞাত এক নারী যাত্রী ও জে-কে স্পেশাল বাসের চালক নিহত হয়। এ ছাড়া উভয় বাসের অন্তত ৩০ জনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী

মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তৎক্ষণাত আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার পর ঢাকা-রাজশাহী মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে হাইওয়ে পুলিশ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে বাস দুটি উদ্ধার করে রাস্তা পরিস্কার করলে যান চলাচল স্বাভাবিক হয়।

স/শ