যুবদলের কেন্দ্রীয় সম্পাদক টুকুর মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে রাজশাহীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় রাজশাহী জেলা ও মহানগর যুবদলের উদ্দোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ্ জামানী সুমনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহ্ফুজুুর রহমান রিটনের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে ছিলেন রাজশাহী জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভূট্টু, মহানগর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু প্রমূখ।

সমাবেশে সকল নেত্রীবৃন্দ জাতীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর নামে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানায়।

বক্তারা বলেন, অবিলম্বে জাতীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুরসহ বি,এন,পি’র কেন্দ্রীয় নেতা সহ সকল অঙ্গ সংগঠনের নেত্রী বৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। নির্বাচন কালীন সহায়ক সরকার গঠনের উদ্দোগ গ্রহণ না করা হলে এই অবৈধ সরকারের বিরুদ্ধে রাজশাহী মহানগর যুবদল কঠোর আন্দোলনের ডাক দিবে এবং এই অবৈধ সরকারের বিদায় না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে।
স/শ