যুগান্তরের সাংবাদিকদের নিঃশর্ত মুক্তির দাবিতে নাটোরে প্রতিবাদ সভা

সিংড়া প্রতিনিধি:
ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও দৈনিক যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফর এবং লোহাগড়া প্রতিনিধি মো. সেলিম উদ্দিনের নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে সিংড়া উপজেলা প্রেসক্লাব ও স্থানীয় মানবাধিকারকর্মীরা।

বুধবার সন্ধ্যায় সিংড়া উপজেলা মানবাধিকার কমিশনের অস্থায়ী কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার না করা হলে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে।

সভায় উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও মানবাধিকার কর্মী এসএম ইসাহক আহমেদ, দৈনিক নয়াদিগন্তের উপজেলা সংবাদাতা অধ্যাপক আখতারুজ্জামান, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি ও মানবাধিকার কর্মী খান মো. শারফুল ইসলাম খোকন, এ্যাড. রোকন-উজ-জামান খান মামুন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র সদস্য আমজাদ হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিংড়া উপজেলার সাধারণ সম্পাদক তাইফুর রহমান তাইফ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রফেসর হারুন অর রশিদ, সাংবাদিক আরিফুল ইসলাম প্রমূখ।

স/শা