যমুনা ফিউচার পার্কে ‘আর্ট’ ব্র্যান্ডের শাখা উদ্বোধন

দেশের সবচেয়ে বড় এবং দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্কে উদ্বোধন করা হয়েছে আর্ট ব্র্যান্ডের ১৭তম শাখা। শপিংমলের দ্বিতীয় তলায় ১এ-০০৩ নম্বর দোকানে সোমবার এই শাখার উদ্বোধন করেন যমুনা গ্রুপের পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশন্স) ড. মোহাম্মদ আলমগীর আলম। আর্ট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মামুন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক মাহমুদ সালাহউদ্দীন চৌধুরী। ফিতা ও কেক কেটে এটির উদ্বোধন করা হয়েছে। এ সময় দেশের প্রতিষ্ঠিত ফ্যাশন মডেলরাও উপস্থিত ছিলেন।

ড. মোহাম্মদ আলমগীর আলম বলেন, ‘বি স্মার্ট’ স্লোগানকে সামনে রেখে আর্ট ব্র্যান্ডের ১৭তম শাখার যাত্রা শুরু হওয়ায় যমুনা গ্রুপ ও যমুনা ফিউচার পার্কের পক্ষ থেকে স্বাগত জানাচ্ছি। যমুনা ফিউচার পার্ক সব ব্র্যান্ডের চারণ ক্ষেত্র। দক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় শপিংমল হিসেবে যমুনা ফিউচার পার্ক মানুষের মন জয় করেছে। আশা করছি, অন্যান্য ব্র্যান্ডের মতো আর্ট ব্র্যান্ডেরও একাধিক শাখা স্থাপন হবে এই শপিংমলে। আমরা বিশ্বাস করি, যমুনা ফিউচার পার্ক দেশের এবং দেশে বাইরের মানুষের পণ্য কেনাকাটা এবং বিনোদনের জন্য সবচেয়ে বেশি নির্ভরযোগ্য জায়গা। কারণ এখানে একদিকে আমরা অর্ধেকের বেশি জায়গা খালি রেখেছি। ওপেন স্পেস। অপরদিকে এখানে ফ্লোর লে-আউটের কারণে প্রত্যেকেই স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করতে পারেন। করোনাকালীন এই নাভিশ্বাসের জীবনে সবাই যমুনা ফিউচার পার্কে ঘুরতে আসুন এবং এই আর্ট ব্র্যান্ডে অবশ্যই একবার ঘুরে যাবেন। এটি দেশের একটি অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড। এখানে সামর্থ্যরে মধ্যে আপনি আপনার পণ্য কিনতে পারবেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি দেশীয় ব্র্যান্ডগুলোকে প্রমোট করি তাহলে তারা বিদেশি ব্র্যান্ডগুলোর সঙ্গে প্রতিযোগিতা করে টিকে থাকতে পারবে।

মামুন চৌধুরী বলেন, ২০১৪ সালে ঢাকার মোহাম্মদপুর থেকে আর্ট ব্র্যান্ডের যাত্রা শুরু হয়। এই ছয় বছরে বসুন্ধরা সিটি, চট্টগ্রামে একাধিক শাখাসহ দেশে বিভিন্ন বিভাগীয় শহরে মোট ১৭টি শাখা স্থাপন হয়েছে। আরও চারটি শাখা স্থাপনের কাজ চলমান। ‘মিনিমাম প্রাইজ এবং ম্যাকসিমাম কোয়ালিটি’ নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। এখানে লেডিস, জেন্টস এবং কিডস ওয়্যার পণ্য পাওয়া যাচ্ছে।

মাহমুদ সালাহউদ্দীন চৌধুরী বলেন, যমুনা ফিউচার পার্ক ও আর্ট একে অপরের পরিপূরক। যমুনা ফিউচার পার্ক শুধু বাংলাদেশের নয়, দক্ষিণ এশিয়ার গর্ব। আমি দুবাইসহ বিভিন্ন দেশে যখন যাই তখন মনে হয় আমাদেরও একটি বড় শপিংমল আছে। এত বড় যে এখানে সচেতন না হলে হারিয়ে যেতে হয়। তখন একটি অন্যরকম অনুভূতির জš§ হয়। ভাবতে ভালোই লাগে।

সূত্রঃ যুগান্তর