মোহনপুর থানা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

মোহনপুর প্রতিনিধি:
মোহনপুর থানা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে থানা চত্ত্বরে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 
অফিসার ইনর্চাজ (ওসি) এস এম মাসুদ পারভেজ এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাহাঙ্গীর আলম।

 
তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকসেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক ভাবে ঘৃনার মাধ্যমে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। প্রতিটি ইউনিয়নে মাদক ব্যবসায়ীদের তালিকা প্রস্তুত করে সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ,জনপ্রতিনিধিদের সাথে নিয়ে মাদক ব্যবসায়ীদের বাড়ী গিয়ে মাদক ব্যবসা ছেড়ে  আলোর পথে ফিরে আসার নিদিষ্ট সময়সীমা বেধে দেওয়া  নির্দেশ দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে আলোর পথে ফিরে না আসলে মাদক নির্মূলে পুলিশ কঠোর ভূমিকা পালন করবে।

তিনি আরও বলেন, এছাড়া সরকারি চাকুরী,সুযোগ সুবিধার ক্ষেত্রে কোন মাদক ব্যবসায়ীর ছেলে/মেয়ে পুলিশের ক্লিয়ারেন্স দেয়া হবে না। সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় বাংলাদেশ পুলিশ অত্যন্ত সাফল্যোর পরিচয় দেখিয়েছে। সাম্প্রতিক সময়ে দেশে যে সব জঙ্গিগোষ্ঠি মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করেছে আমরা তাদেরকেও কঠোর হস্তে দমন করেছি। বর্তমানে বাংলাদেশ পুলিশ যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষমতা রাখে।রাজশাহী জেলা পুলিশ  আইন শৃঙ্খলা রক্ষার্থে সবসময় জনগণের পাশে  রয়েছেন।

 
স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহম্মদ আলী পিপিএম । বিশেষ অতিথি ছিলেন  নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির,ইউপি চেয়ারম্যান আল-মোমিন শাহ্ গাবরু,বাকশিমইল ইউপি আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, মৌগাছি ইউপি আ”লীগের সভাপতি আব্দুস সবুর মাষ্টার,জাহানাবাদ ইউপি আ’লীগের হযরত আলী, সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম লাভলু,উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক সাদিকুল ইসলাম স্বপন সাধারন সম্পাদক মুত্তাকিন আলম সোহেলসহ বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ, পুলিশ প্রশাসন, ব্যবসায়ী, শিক্ষকসহ সুধী সমাজের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দেশ জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।
স/শ