রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন কমিশনারদের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ২০১৭-১৮ সালের সাধারণ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট অঙ্কুর সেন সহ অপর চার কমিশনার পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার দুপুরে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের কাছে নির্বাচন কমিশনার এডভোকেট মোহন কুমার সাহা, এডভোকেট শহীদুল ইসলাম রোনা, এডভোকেট জহিরুল ইসলাম ও এডভোকেট হোসেন আলী পেয়ারা তাদের পদত্যাগ পত্র জমা দেন।

 
এই চার কমিশনার তাদের পদত্যাগ পত্রে অসুস্থজনিত ও ব্যক্তিগত কারণে পদত্যাগ করছেন বলে উল্লেখ করেছেন। এই চার জনের নিয়োগ নিয়েছিলেন প্রধান নির্বাচন কমিশনার এডভকেট অঙ্কুর সেন। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার।


এদিকে চার কমিশনারের পদত্যাগ পত্র হাতে পাওয়ার পর তিনিও পদত্যাগ করেন। এডভোকেট অঙ্কুর সেন তার পদত্যাগ পত্রে উল্লেখ করেন, নির্বাচন পরিচালনা কমিটির চার সদস্য পদত্যাগ করায় তার একার পক্ষে নির্বাচন পরিচালনা করা সম্ভব না। ব্যক্তিগত অসুবিধার কারণে আমি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ২০১৭-১৮ সালের সাধারণ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলাম।

 
তিনি পদত্যাগ পত্রে আরো উল্লেখ করেছেন, গত ২৪ মে  সিরোইল বাস টার্মিনালে ভোটগ্রহন সম্পন্ন হয়। ভোট গননার প্রাক্কালে ভোটকেন্দ্রে অজ্ঞাতনামা ৭০/৮০ জন প্রবেশ করে চেয়ার টেবিল ও ব্যালট বক্স ভাংচুর করে পিস্তলের গুলি ছুড়ে ব্যালট পেপার নিয়ে যায়। ফলে ভোট গননা এবং বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করা সম্ভব হয়নি।
স/শ