মোহনপুরে মামলা তুলে না নেওয়ায় যুবককে কুপিয়েছে আসামি

মোহনপুর প্রতিনিধি:

মামলা তুলে না নেওয়ায় রাজশাহীর মোহনপুরের শাহিন সাগর (২৫) নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে আসামি। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। পরে সাগরকে উদ্ধার করে প্রথমে মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এবং সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায়

সাগরের অবস্থা খুব গুরুতর বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তিনি রাজশাহীর সংবাদ পত্রিকার মোহনপুর উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা করেন। সাগরের ভাষ্যমতে, তার বেশ কয়েকটি রগও কেটে গেছে।

এলাকাবাসী সূত্র মতে, স্থানীয় এলাকাবাসীর সঙ্গে শাহীন সাগরের বিরোধ তৈরী হয়। এ নিয়ে শাহীন এর আগেও হামলার শিকার হোন। ওই ঘটনায় কয়েকজনের নাম উল্লেখ করে তিনি একটি মামলা করেন। এ মামলায় এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ জেলহাজতে পাঠায়। জেলহাজত থেকে গত বুধবার জামিনে মুক্ত হয়ে ওই যুবক আজ সন্ধ্যায় উপজেলা চত্তরে শাহীনের ওপর ছুরি নিয়ে হামলা করে। এতে তিনি মারাত্মক আহত হোন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও ওই যুবককে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত যুবকের দাবি, তিনি নিরপরাধ ছিলেন। কিন্তু শাহীন তাকে মামলার আসামি করায় তাকে কারাবরণ করতে হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে তিনি এ হামলা করেন।

স/আর