মোহনপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা

নিজস্ব প্রতিবেদক :
স্বেচ্ছাচারীতার অভিযোগ তুলে রাজশাহীর মোহনপুর উপজেলার  ২নং ঘাসিগ্রাম ইউনিয়ন পরিরষদ চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলুর প্রতি অনাস্থা আনা হয়েছে।  এ ইউনিয়নের ৪,৫,৬ সংরক্ষিত আসনের নারী সদস্য তহমিনা বিবিকে হেনস্থা করারও অভিযোগ তোলা হয় চেয়ারম্যান বাবলু ও তার অনুসারীদের বিরুদ্ধে।
এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে  ঘাসিগ্রাম ইউনিয়নের সাধারণ সদস্যরা।  বুধবার বিকেলে নগরীর কাদিরগঞ্জে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
 সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ১ নং ওয়ার্ড সদস্য ও দুই নং প্যানেল চেয়ারম্যান  আমিনুল ইসলাম বলেন গত ৫ মার্চ  অনুষ্ঠিত সাধারণ সভায়  ইউনিয়নের ৯ জন চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবলুর  স্বেচ্ছাচারিতা,  সীমাহীন দুর্নীতির অভিযোগ তুলে  অনাস্থা আনেন।   এবং অনাস্থা পত্রটি উপজেলা নির্বাহী অফিসারের  নিকট জমা দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে  মঙ্গলবার রাত আটটার দিকে  চেয়ারম্যান বাবলু,  ইউপি সদস্য হাফিজ উদ্দিন কবিরাজ,  আমজাদ হোসেন,  আব্দুল কুদ্দুস মন্ডলসহ আনুমানিক ১০-১৫ জন   সংরক্ষিত ইউপি সদস্য  তাহমিনা বিবির বাড়িতে গিয়ে  ভয়ভীতি দেখিয়ে  সাদা কাগজে স্বাক্ষর করে নেন।
এ ঘটনায় তিনি জ্ঞান হারিয়ে ফেললে  স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  পড়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  বর্তমানে তিনি  হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন।  সংবাদ সম্মেলনে এ ঘটনার তীব্র  নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচারের দাবি জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ৭,৮,৯ ওয়ার্ডের সংরক্ষিত  সদস্য মিনা খাতুন,  ২নং ওয়ার্ড সদস্য , আয়নাল হক, ৩নং  ওয়ার্ড সদস্য আব্দুস সালাম, ৯নং  ওয়ার্ড সদস্য কাউসার আলীসহ অন্যরা ।