মোস্তাফিজের আরোগ্য কামনায় হায়দ্রাবাদ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:
কাঁধের ইনজুরির কারণে কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে গেছেন মোস্তাফিজুর রহমান। সাসেক্সের হয়ে এ মৌসুমে তার আর মাঠে নামা হচ্ছে না। ইংল্যান্ডে সাসেক্সের হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়া মুস্তাফিজের জন্য শুভকামনা জানিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তার দল সানরাইজার্স হায়দ্রাবাদ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড পেজে মোস্তাফিজের দ্রুত আরোগ্য কামনা করে হায়দ্রাবাদ লিখেছে, ‘মোস্তাফিজ কাঁধের ইনজুরির জন্য সাইডলাইনে রয়েছে। সাসেক্সের হয়ে গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতেও মাঠে নামা হচ্ছে না তার। আমরা আশাবাদী, ফিজ খুব দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরবে।’

অনুশীলনে বাঁ কাঁধে চোট পাওয়ার পর থেকেই মোস্তাফিজকে ঘিরে উদ্বেগ-উৎকণ্ঠা তৈরি হয়। ম্যাচ খেলার মতো ফিট হবেন কিনা তা নিশ্চিতে এ সপ্তাহেই একটি এমআরআই স্ক্যান করানো হয়। কিন্তু রিপোর্টে ভালো কিছু আসেনি। কাঁধে স্ল্যাপেই (সুপিরিয়র ল্যাব্রাম অ্যান্টেরিয়র অ্যান্ড পোস্টেরিয়র) সমস্যা ধরা পড়েছে বলে জানা যায়।

গত ২১ জুলাই কাউন্টি ক্রিকেটে অভিষেক হয় মোস্তাফিজের। অভিষেকেই নায়কের আসনে বসেন ‘কাটার মাস্টার’। দুর্দান্ত বোলিংয়ে জিতে নেন ম্যাচ সেরার পুরস্কার। চার ওভারে ২৩ রানের বিনিময়ে চারটি উইকেট তুলে নেন ২০ বছর বয়সী এ বোলিং বিস্ময়। তবে সারের বিপক্ষে পরের ম্যাচে হারের স্বাদ নেয় সাসেক্স, উইকেট শূন্য থাকেন টাইগার এই পেসার।

টি-২০ ব্লাস্ট লিগে দুই ম্যাচ খেলে ফেললেও মোস্তাফিজের রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে অভিষেকের অপেক্ষাটা দীর্ঘায়িত হয়। ইনজুরির কারণে গ্লোচেস্টারশায়ারের পর হ্যাম্পশায়ারের বিপক্ষেও মাঠে ‍নামে মোস্তাফিজহীন সাসেক্স।

এর আগে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ভারতে অনুষ্ঠিত আইপিএল জয় করে হ্যামস্ট্রিং ইনজুরি ও কাঁধের হালকা চোট নিয়ে দেশে ফিরেছিলেন মোস্তাফিজ। পুনর্বাসন প্রক্রিয়া শেষেই তাকে ইংল্যান্ডে যাওয়ার ছাড়পত্র দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু সাসেক্সের জার্সি গায়ে কাউন্টি ক্রিকেট অভিযানের শুরুতেই ইনজুরি সঙ্গী করে তাকে দেশে ফিরতে হচ্ছে!

সূত্র: বাংলানিউজ