মেয়র আব্বাসের শাস্তির দাবিতে রাজশাহীতে আ’লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:
কাঁটাখালি পৌর সভার মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে আজীবনের জন্য বহিস্কার এবং দ্রুত তাকে গ্রেপ্তার করে তার শাস্তি নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ মিছিল করে মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে মহানগর আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
নগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে এ মিছিল বের হয়ে মিছিলটি শেষে সাহেববাজার জিরোপয়েন্টে সমাবেশ করে দলটির নেতাকর্মীরা। এদিকে কাটাখালীতে মেয়র আব্বাসের গ্রেফতার ও শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
বিক্ষোভ মিছিলে ও সমাবেশে অংশগ্রহন করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, নগর যুবলীগের সভাপতি রমজান আলী, নগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা সিরাজুম মুবিন সবুজসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
এর আগে আব্বাস আলীর বিরুদ্ধে নগর আওয়ামী লীগের কর্যালয়ে এক সংবদ সম্মেলন করেন মহানগর আওয়ামী লীগ ও দুপুরে একটি রেস্টুরেন্টে রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন সংবাদ সম্মেলনের আয়োজন করে। পৃথক দুইটি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও সাংসদ আয়েন উদ্দিন।
স/রি