বুধবার , ৮ মে ২০২৪ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগাতিপাড়ায় ভাঙ্গা রেল লাইনে অল্পের জন্য দূর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন

Paris
মে ৮, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ


বাগাতিপাড়া প্রতিনিধি :
নাটোরের বাগাতিপাড়ায় ভাঙ্গা রেল লাইনে অল্পের জন্য দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেল রাজশাহীগামী কমিউটার ট্রেন ও যাত্রীরা। বুধবার সকালে লোকমানপুর রেলস্টেশনের অদূরে মাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এদিন সকালে স্থানীয়দের কয়েকজন গরু-ছাগলের ঘাস কেটে লাইন দিয়ে ফিরছিলেন। এসময় রেললাইনের দুই জোড়ের স্থানে প্রায় চার ইঞ্চি ভাঙ্গা দেখতে পান। এখবর ছড়িয়ে পড়লে সেখানে স্থানীয়দের ভীড় জমে। সেসময় আব্দুলপুর থেকে রাজশাহীগামী কমিউটার ট্রেন আসতে দেখে স্থানীয়রা দল বেঁধে লাইনে দাঁড়িয়ে হাত নেড়ে সিগন্যাল দিলে চালক ট্রেনটি থামিয়ে দেন। পরে বস্তার গোঁজা দিয়ে খুব ধীরগতিতে ওই ট্রেনটি সেখান থেকে পার করা হয়।

আড়ানী স্টেশন মাস্টার আলমগীর হোসেন জানান, রেল লাইনের ভাঙ্গনের কারনে আড়ানী স্টেশনে ঢাকাগামী সিল্কসিটি আন্তনগর ট্রেন কিছুটা বিলম্ব হয়। সেখানে মেরামতের কাজ চলছে। তবে ওই স্থানে ট্রেন ১০ কিলোমিটার বেগে চালানোর নির্দেশনা রয়েছে।

রেলওয়ে পশ্চিামাঞ্চলের জিএম আব্দুল আওয়াল ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আপাতত বস্তার গোজা দিয়ে ধীর গতিতে ট্রেন পারাপারের ব্যবস্থা করা হয়েছে। সেখানে লোক পাঠানো হয়েছে, মেরামতের কাজ চলমান রয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর