মিডিয়া কাপ টুর্নামেন্ট জিতলো ডাইনামিক রিপোটার্স

নিজস্ব প্রতিবেদক:

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে রাজশাহীতে অনুষ্ঠিত হওয়া মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় আসর আজ শেষ হয়েছে।  রোববার দুপুর ১২টায় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় মিডিয়া গ্লাডিয়েটরর্স এর মুখোমুখি হয় ডাইনামিক রিপোটার্স। এতে মিডিয়া গ্লাডিয়েটরর্সকে পরাজিত করে টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে ডাইনামিক রিপোটার্স ।

প্রথমে টস জিতে ডাইনামিক রিপোটার্স এর অধিনায়ক মোস্তাফিজুর রহমান খান প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। ব্যাট করতে নেমে ডাইনামিক রিপোটার্স ১৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ১৭৫ রান। দলের পক্ষে সুমন সর্বোচ্চ ৮৩ এ ছাড়াও এস,এ,বাপ্পী ৪৯ রান করেন। ১৭৫ রানের জয়ের লক্ষে ব্যাট করতে নেমে মিডিয়া গ্লাডিয়েটর ১৩৪ রান করে অপরাজিত হন।মিডিয়া গ্লাডিয়েটর্স এর রাসেল মাহমুদ ৩৪ ও রকি ২৭ রান লাভ করেন।

মিডিয়া কাপ টুর্নামেন্টে বিজয়ী ও রানার আপ দল

পরে চ্যাম্পিয়ন দল ও রানার আপ দলকে পুরুস্কার তুলে দেয়া হয়।

পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনসহ সাংবাদিক নেতারা। 

গত ৩০ জানুয়ারী থেকে অনুষ্ঠিত টুর্নামেন্টে ৬টি দল অংশ নেয়। দলগুলো হলো- ডায়ানামিক রিপোটার্স,মিডিয়া গ্লাডিয়েটর্স, ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার্স, জার্নালিস্ট ওয়ারিয়র্স, ও সুপার ফোকাস।

স/শ