মাহির শরীরে নতুন প্রাণের অস্তিত্ব?

মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি- শোবিজপাড়ায় এমনই গুঞ্জন। সম্প্রতি স্বামী রাকিব সরকারকে নিয়ে পবিত্র মক্কা নগরীতে ওমরাহ পালনে গিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ওমরাহ পালন শেষে সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। আর এর মধ্যেই ছড়াল এমন গুজব। কেন এই গুজব?

ফেসবুকে কিছু ছবি পোস্ট করেছেন মাহি। যেখানে দেখা গেছে তিনি একটি হাসপাতালে ভর্তি। পাশে আছেন স্বামী রাকিব। অপর একটি ছবিতে দেখা গেল মাহি শয্যাশায়ী। পাশেই নামাজ পড়ছেন রাকিব।

মাহি এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এবং এখানে আমার নতুন বছরের ছবি, আলহামদুলিল্লাহ, রাকিব সরকার।’ এই ক্যাপশন অনেক প্রশ্ন তৈরি করেছে। তবে গতকাল সোমবার মাহি লিখেছেন, ‘ Still I can feel that touch ❤️
I can see u sleeping ❤️

এই বাক্যে একজনকে অনুভব করার বিষয়টি স্পষ্ট হয়েছে, যাকে তিনি দেখতে পাচ্ছেন ঘুমুচ্ছে। যার বাংলা অর্থ করলে দাঁড়ায়, ‘এখনও আমি সেই স্পর্শ অনুভব করতে পারি, আমি দেখতে পাচ্ছি তুমি ঘুমুচ্ছ…’

নেটিজেনরা বলছেন, এই অনুভূতি সচরাচর আসে না, নতুন প্রাণের অস্তিত্ব টের পাওয়ার পরই এমন অনুভূতি প্রকাশ করেন। নেটিজেনরা যাই বলুক না কেন, অন্তত মাহিয়া মাহির মুখ থেকে আসলটা জানা তো দরকার। মাহিকে ফোন করা হলেও

তবে মাহিয়া মাহি মা হবার খবরটিকে উড়িয়ে দিলেন। বললেন, ‘তথ্যটি সঠিক নয়।’

এর আগেও মাহিয়া মাহি বিয়ের গুঞ্জনকেও উড়িয়ে দিয়েছিলেন। তবে সেই গুঞ্জনও সত্যি হয়েছিল। এখন এই গুঞ্জন কবে ডালপালা মেলছে সেটাই দেখার বিষয়।

সম্প্রতি সময়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সাথে তার এবং চিত্রনায়ক ইমনের পুরনো একটি কল রেকর্ড ফাঁস হওয়া হয়, এই নিয়ে জল গড়িয়েছে অনেক।

সেসময় ফাঁস হওয়া ওই ফোনালাপ নিয়ে মাহি বলেন, আপনারা নিজে থেক একবার চিন্তা করে দেখবেন আসলে এই ভাষার প্রতি উত্তর আমি কী দিতাম সেই সময়? বলার ভাষা আমার সেদিন ছিল না। আমি নিজের মতো করে উত্তর দিয়ে পাশ কাটিয়ে গিয়েছিলাম সেদিন। এটা ঠিক দুই বছর আগের ঘটনা ছিল। আমি বরাবরের মতো সেদিনও বলেছিলাম, আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি কোনো না কোনোভাবে তিনি তার ফল পেয়েছেন। এটা আমার কাছে প্রমাণিত।

 

সূত্রঃ কালের কণ্ঠ