মার্কিন নারীর দেয়াল বেয়ে পড়ছে ‘রক্ত’, জানা গেল রহস্য

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

গোসলখানায় ঢুকে আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড় হয় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা লেক্সি চাইডেস্টারের। তিনি দেখতে পান, বাথরুমের দেয়াল চুঁইয়ে পড়ছে রক্তাভ তরল!

দেয়াল থেকে এ ধরনের তরল গড়িয়ে পড়তে দেখে ৩০ বছর বয়সী ওই নারী একটি ভিডিও করে রাখেন গোটা বিষয়টির। ভিডিও আপলোড করেন টিকটকে। তার পর নিজেই সমাধানের চেষ্টা করেন ‘রক্তাক্ত’ দেয়ালের রহস্য।

লেক্সি লেখেন, ওরে বাবা! আমার দেয়াল থেকে ‘রক্ত’ পড়ছে!

তিনি আরো জানান, ২০ বছর ধরে তিনি ওই বাড়িতে বাস করছেন। কিন্তু এমন কিছু আগে দেখেননি। হঠাৎ করেই একদিন রাতে তিনি দেখেন বাথরুমের ক্যাবিনেটের পেছন থেকে দেয়াল বেয়ে লাল একটি তরল বেরিয়ে আসছে। ক্রমেই ফোঁটা ফোঁটা রক্তাভ তরলে ভর্তি হয়ে যায় তার বেসিন। লেক্সির সেই ভিডিও ঝড় তোলে নেটমাধ্যমে। দেখেন লাখ লাখ মানুষ।

কিন্তু দেয়াল থেকে বেরিয়ে আসা এই তরলের রহস্য কী? কোথা থেকে এই তরল বের হচ্ছে, তা জানতে পানির পাইপগুলোও পরীক্ষা করে দেখেন। পরীক্ষা করে দেখেন দেয়ালও।

কিন্তু কোথাও কিছু দেখতে পাননি তিনি ও তার বাড়ির লোকজন। শেষ পর্যন্ত গোটা ক্যাবিনেটটি খুলে ফেলার সিদ্ধান্ত নেন তারা। ক্যাবিনেট খুলতেই দেখা যায়, যে ধাতব পাতের সাহায্যে সেটি দেয়ালে আটকানো ছিল, সেই ধাতব পাত ক্ষয়ে গলে গেছে।

সেই গলে যাওয়া ধাতুই দেয়াল থেকে চুঁইয়ে পড়া পানির সঙ্গে মিশে লাল হয়ে দেয়াল বেয়ে পড়ছিল। সাদা রঙের দেয়ালে সেই চুঁইয়ে পড়া লাল তরল দেখেই রক্ত ভেবে ভুল করেছিলেন ওই নারী।

 

সূত্রঃ কালের কণ্ঠ