মান্দায় ট্রাক্টরের চাপায় স্বামী-স্ত্রী নিহত

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রীর  মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় নিহত দম্পতির মেয়ে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর মান্দা উপজেলার মান্দা-নিয়ামতপুর আঞ্চলিক সড়কের গোয়ালপাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁর নিয়ামতপুর উপজেলার দারাজপুর গ্রামের সইবর আলী তার স্ত্রী রেহেনা বেগম ও মেয়ে শাকিলাকে নিয়ে মোটরসাইকেলেযোগে যাবার পথে ঘটনাস্থলে পৌঁছালে ঘাতক ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই রেহেনা বেগমের মর্মান্তিক মৃত্যু হয়। এছাড়া সইবর আলী ও মেয়ে শাকিলাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সইবর আলীকে মৃত ঘোষণা করেন।  গুরুতর আহত মেয়ে শাকিলা বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত এক গৃহবধূর লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। ঘাতক ট্রাক্টর ও এর চালককে আটক করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এএইচ/এস