আহসানগঞ্জ স্টেশনের প্লাটফরমের ঢোব দোকানে মিলল অজ্ঞাত নারীর লাশ

আদমদীঘি প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন আহসানগঞ্জ স্টেশনের প্লাটফরম থেকে অজ্ঞাত এক বৃদ্ধার (৭০) লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় রবিবার সকালে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

রেলওয়ে থানা পুলিশ জানায়, গত ৪বছর ধরে উপজেলার সান্তাহার রেলওয়ে থানা এলাকার আহসানগঞ্জ স্টেশনের প্লাটফরমে মাথার চুলে জট বাঁধানো অজ্ঞাত এক নারী আশ্রয় নিয়ে ছিলেন। গত কয়েকদিন আগে তিনি মাথার সম্পূণ্য চুলগুলো কেটে ফেলার পর জ্বরে আক্রান্ত হন। এরপর বার্ধক্য আর শারিরক অসুস্থতায় ভুগছিলেন। শুক্রবার রাতে কোনো এক সময় তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে শনিবার সন্ধ্যায় স্টেশনের ১নম্বর প্লাটফরমের উত্তরপাশ্বের টিনের তৈরি (ঢোব) দোকানের তালা ভেঙে ভেতর থেকে ওই নারীর লাশ উদ্ধার করেন। রবিবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠান।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী জানান, অনুমান করা হচ্ছে বার্ধক্যজনিত কারনে তিনি প্লাটফরমের ওই টিনের দোকানের মধ্যে মৃত্যুবরণ করেন। লাশের সন্ধ্যানে এখনো কেউ আসেন নি। তবে লোকমুখে শোনা যাচ্ছে ওই নারীর গ্রামের বাড়ি দিনাজপুর কাহারোল উপজেলার কাঞ্চননগর গ্রামে। লাশের পরিচয় পাওয়া না গেলে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে স্মশানঘাটিতে সৎকারের ব্যবস্থা করা হবে।