মানুষ হত্যাকারীদের সাথে কোনো আপোষ নাই-নাসিম

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
১৪দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, যারা বিদেশ, পুরোহিত, ইমাম ও পুলিশসহ বিভিন্ন সম্প্রদায়ের মানুষ হত্যা করে তাদের সাথে কোনো আপোষ নাই। তাদের প্রতিহত করতে পাড়া মহল্লায় এবং গ্রামে গ্রামে প্রতিরোধ কমিটি গঠন করে ঐক্যদ্ধভাবে কাজ করতে হবে।

শুক্রবার বিকেল ৫ টায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস এলাকায় কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৪দল আয়োজিত গুপ্তহত্যা, সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, বিদেশে বসে থেকে তারেক রহমান দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। মানি লন্ডারিং মামলায় তার সাজা হয়েছে। দেশে ফিরিয়ে এনে তারেক রহমানের মামলার সাজা কার্যকর করা হবে।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল জলিলের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সাবেক শিল্পমন্ত্রী এবং সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ এমপিসহ ১৪ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে নেতৃবৃন্দ বনপাড়া খ্রিষ্টান পল্লীতে নিহত সুনীল গোমেজের বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।

স/আর