মাদক থেকে দুরে থাকার আহব্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

বাঘা প্রতিনিধি :
মাদক থেকে দুরে থাকার আহবান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। শুক্রবার বাঘা উপজেলার আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয় মাঠে আড়ানী পৌর আওয়ামীলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, মানুষের কল্যানে জনকল্যাণমুখী বাজেট ঘোষণা করা হয়েছে। দেশের সকল ধর্মের মানুষকে উন্নয়নে এক যোগে কাজ করারও আহবান জানান তিনি।

আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন আড়ানী পৌর আওয়ামীলীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ। সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র মুক্তার আলী, বাঘা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান রেজা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ওয়াহেদ সাদেক কবীর, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, যুবলীগের নেতা কামরুজ্জামান নিপন, মাসুদ পারভেজ কলিন্স আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েলসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

আড়ানী কেন্দ্রীয় মসজিদের ইমাম মাহাবুবুর রহমানের দোয়া পরিচালনায় দেশ ও জাতির কল্যান কামনার মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

স/শা