মঙ্গলবার , ৩ অক্টোবর ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স: পুলিশ কমিশনার

Paris
অক্টোবর ৩, ২০১৭ ৮:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী পুলিশ কমিশনার মাহাবুবর রহমান পিপিএম বলেছেন, মাদক ও সন্ত্রাস দমনে পুলিশের পক্ষ থেকে রয়েছে জিরো টলারেন্স। কোন অবস্থাতেই মাদক ও সন্ত্রাস বরদাস্ত করা হবে না।

মঙ্গলবার সন্ধ্যায় মতিহার থানা পুলিশের উদ্যোগে ডিসি পুর্ব একে,এম নাহিদুল ইসলামের সভাপতিত্বে বিনোদপুর ইসলামীয়া কলেজ অডিটোরিয়ামে মতিহার থানা এলাকার মেস ও ছাত্রাবাস মালিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা মাদক ব্যবসা ও সন্ত্রাস করে তারা দেশ তথা সমাজের শত্রু। এদের বিরুদ্ধে সোচ্চার হয়ে মাদক ও সন্ত্রাস দমনে পুলিশকে সহযোগীতা করতে হবে। পুলিশকে তথ্য দিলে অবশ্যই পুলিশ এসব মাদক পাচারকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করবে।

ইসলামের নাম ভাঙ্গিয়ে যারা নিরিহ মানুষকে হত্যা, খুন,গুম করে এরা আসলে ইসলামের শত্রু। এদের চিহিৃত করে আপনার নিকটস্থ থানা পুলিশকে অবহিত করুন। এদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ সময় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন,ডিসি সদর তানভির হায়দার চৌধুরী, ডিসি সিটিএসবি আবু আহম্মেদ আল মামুন, এডিসি পুর্ব মোহাম্মদ হাতেম আলী ,আরএমপির মুখপাত্র ইফতে খায়ের আলম,মতিহার জোনের এসি শামসুল আজম, মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান রন্টু প্রমুখ।

এ সময় মেস ও ছাত্রাবাস মালিকরা মাদক, সন্ত্রাস ও জঙ্গি দমনে পুলিশের পাশে থাকার প্রত্যায় ব্যক্ত করেন।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর