মাঠে ফিরেই ঝড় তুললেন ডি ভিলিয়ার্স

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ইনজুরির কারণে আইপিএলের শুরু থেকে ছিলেন না মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। দুই ম্যাচ পর আজ মাঠে নামার সুযোগ পেয়েছেন ডি ভিলিয়ার্স। তাও আবার টি-টোয়েন্টির মহানায়ক ক্রিস গেইলের পরিবর্তে!

এমন সুযোগ কী হেলায় ফেলতে পারেন ডি ভিলিয়ার্স। তা করেননিও তিনি। সুযোগ পেয়েই ঝড় তুললেন হলকার ক্রিকেট স্টেডিয়ামে। ২ রানেই শেন ওয়াটসন ফিরে যাওয়ার পর মাঠে নামেন ডি ভিলিয়ার্স। এরপর বাকি ১৯ ওভারে তাকে কেউ আর আউট করতে পারেনি।
ডি ভিলিয়ার্সের মতো ব্যাটসম্যানকে আউট করতে না পারলে যা হওয়ার তাই হয়েছে। তিনি ৪৬টি বল খেলার সুযোগ পেয়েছেন। তার মধ্যে ৯টি ছক্কা হাঁকিয়েছেন। চার হাঁকিয়েছেন ৩টি। তার ব্যাট থেকে রান এসেছে ৮৯টি। স্ট্রাইট রেট ১৯৩.৪৭। গেইলের পরিবর্তে সুযোগ পেয়ে কাজের কাজটি করেছেন দক্ষিণ আফ্রিকান এই মারকুটে ব্যাটসম্যান।

তার অপরাজিত ৮৯ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। জয়ের জন্য কিংস ইলেভেন পাঞ্জাবকে করতে হবে ১৪৯ রান।

ডি ভিলিয়ার্সের পর দ্বিতীয় সর্বোচ্চ ২৮ রান করেছেন মানদীপ সিং। অপরাজিত ১৮টি রান করেছেন স্টুয়ার্ট বিনি। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। বল হাতে ২টি উইকেট নিয়েছেন পাঞ্জাবের বরুন অরুণ।

সূত্র: রাইজিংবিডি