মহাদেবপুরে সাংবাদিকদের মানববন্ধন


মহাদেবপুর প্রতিনিধি :
নওগাঁর মহাদেবপুরে সরকারি প্রকল্পের অর্থ আত্মসাৎ, ভূমি দস্যুতাসহ নানান কুকীর্তির প্রতিবাদে ও বিচার দাবিতে মূলধারার সাংবাদিকদের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলা সদরের বাসস্ট্যান্ড বটতলায় আয়োজিত ঘন্টাব্যাপি মানববন্ধনে মহাদেবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি গৌতম কুমার মহন্ত সভাপতিত্ব করেন।

‘ভূঁইফোড় তাড়াও, সাংবাদিকতা বাঁচাও, দূর্নীতির বিরুদ্ধে লড়তে হবে একসাথে’ এই প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠিত মানববন্ধনে মহাদেবপুর, মান্দা ও নওগাঁ জেলা সদরের মূলধারার সংবাদককর্মীরা অংশ নেন। মহাদেবপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও মহাদেবপুর দর্পণের বার্তা সম্পাদক কাজী সামছুজ্জোহা মিলনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও যুগ্ম আহ্বায়ক মাহমুদুন নবী বেলাল, মহাদেবপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিনিধি কাজী সাঈদ টিটো, যায়যায়দিন প্রতিনিধি ইউসুফ আলী সুমন প্রমুখ। এসময় দৈনিক কালবেলার নওগাঁ জেলা প্রতিনিধি বিকাশ চন্দ্র, মহাদেবপুর রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন কুমার বুলেট, সহযোগী সদস্য জাহাঙ্গীর আলম, মহাদেবপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ওয়াসিম আলী, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মানিক, যায়যায়দিনের মান্দা প্রতিনিধি মাহবুবুজ্জামান সেতু, দি-হাঙ্গার প্রজেক্টের পিএফজি কমিটির সাবেক এ্যামবাসাডর ওয়াজেদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহাদেবপুর উপজেলা শাখার নামে গত অর্থবছরে বরাদ্দ করা টিআর প্রকল্পের এক লাখ টাকা ও এক লাখ ২৩ হাজার টাকা মূল্যের আসবাবপত্র আত্মসাৎ, সাংবাদিক পরিচয়ে ভূমি দস্যুতা, প্রকাশ্যে পরকীয়া করা ও নানান কুকীর্তির বিষয়ে বরুন মজুমদারকে দায়ি করে তার বিচার দাবি করেন।